কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
১। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকল পয়েন্ট নির্ধারণ।
২। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয় / বিভাগ ও সংস্থা ভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
৩। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।
৪। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
৫। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)
মোঃ নাহিদ ইসলাম
বিস্তারিত
ড. মোঃ মুশফিকুর রহমান
দুদক - ১০৬
জরুরী সেবা - ৯৯৯
নাগরিক সেবা - ৩৩৩
শিশু সহায়তা – ১০৯৮
দূর্যোগের আগাম তথ্য- ১০৯০
নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে- ১০৯
সরকারি কর্মচারী ব্যবস্থাপনা পদ্ধতি (GEMS)